October 22, 2024, 10:33 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পঞ্চগড়ে স্কুলছাত্র হত্যায় ৩ জনের মৃ*ত্যুদণ্ড উজিরপুরে গভীর রাতে সেনাবাহিনীর অভিযানে মাদক দ্রব্যসহ ১জন গ্রেফতার ভালো কাজের শ্রেষ্ঠ পুরষ্কার পেলেন ওসি শফিকুল ইসলাম খান সুজানগরের সাগরকান্দিতে বিএনপির দু’গ্রুপের সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি সাংবাদিকতার নাম করে অপসাংবাদিকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না নড়াইলে জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকির অভিযোগ নড়াইলে ঘরে ঢুকে হিন্দু স্কুল শিক্ষিকা সবিতা রাণী বালাকে হ*ত্যা ত্রিশাল দলিল লিখক সমিতি নির্বাচনে সাইকেল প্রতীক নিয়ে ফের সভাপতি হতে পারে শরীফ হরিপুর কুলিক নদীতে ডুবে যাওয়া বাংলাদেশী নাগরিকের লা*শ ২২ পর ফেরত দিলো বিএসএফ কাজিরহাট -আরিচা নৌ-রুটে স্পীডবোট চলাচল বন্ধ, বাড়ছে জনদুর্ভোগ!
মহালছড়িতে দুঃস্থ ও হত দরিদ্রের চিকিৎসা সেবায় সেনাবাহিনী

মহালছড়িতে দুঃস্থ ও হত দরিদ্রের চিকিৎসা সেবায় সেনাবাহিনী

(রিপন ওঝা, মহালছড়ি)

খাগড়াছড়ি রিজিয়নের মহালছড়ি জোন অধিনায়কের নির্দেশনায় ও পরামর্শে জোনের আওতাধীন ইসলামনগর বেসরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সেনাবাহিনীর তত্ত্বাবধানে ২৯সেপ্টেম্বর বৃহস্পতিবার (সকাল ১০.০০-৩.০০ ঘটিকা) সময় পর্যন্ত একটি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

উক্ত মেডিকেল ক্যাম্পেইনে মহালছড়ি জোনের আরএমও এবং মেডিকেল সহকারী এর মাধ্যমে প্রায় ২শতাধিক দুঃস্থ ও হতদরিদ্র মানুষকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

মহালছড়ি জোন সর্বদা সাধারণ মানুষের পাশে থেকে জনসাধারণের জীবনযাত্রার মান এবং নিরাপত্তা নিশ্চিত করে আসছে। দূর্গম এলাকায় সেনাবাহিনীর এই উদ্যোগকে স্থানীয় জনসাধারন স্বাগত জানায়।

ভবিষ্যতেও মহালছড়ি জোনের এরুপ কার্যক্রম অব্যাহত থাকবে। করোনা মহামারীর মাঝেও মহালছড়ি জোন কর্তৃক এইরুপ কার্যক্রম পরিচালনা করা হয়েছে এবং এই কার্যক্রমের ফলে সাধারণ মানুষের সেনাবাহিনীর প্রতি আস্থা বৃদ্ধি পাচ্ছে এবং পারস্পরিক সম্পর্কের উন্নতি সাধিত হচ্ছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD